September 28, 2022, 9:59 am

দীঘি ৮ম শ্রেণিতেই প্রথমবার করেছিল

দীঘি ৮ম শ্রেণিতেই প্রথমবার করেছিল

দীঘি ৮ম শ্রেণিতেই প্রথমবার করেছিল

চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি।

তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সেই ছোট্ট দীঘি এখন ষোলকলা যুবতী। সম্প্রতি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি। তবে শুটিং শেষ হলেও

প্রথমবার হওয়ায় ভয়টা এখনো কাটেনি এই উঠতি নায়িকার। তবে মাঝখানে প্রায় আট বছরের মতো ক্যামেরার বাহিরে ছিলেন এই নায়িকা। এসময় তার কাছে অনেক ছবি অফার আসে বলেও জানান তিনি।

কিন্তু নিজেকে তৈরি করার জন্যই এই সময় নিয়েছেন বলে জানান দীঘি। এদিকে ‘চাচ্চু’ সিনেমা তার ক্যারিয়ারে ‘টার্নিং পয়েন্ট’ বলেও উল্লেখ করেছেন এই নায়িকা।

তবে দীঘি এবার জানালেন এক অজানা খবর। তিনি যখন অষ্টম শ্রেণিতে পড়েন তখন থেকেই নায়িকা হওয়ার অফার আসছিলো তার কাছে। কিন্তু সব কিছুকে ছাপিয়ে অভিনয়ের জন্য নিজেকে তৈরি অবশেষে ক্যামেরার সামনে দাঁড়ালেন

এই নায়িকা। দীঘির মা প্রয়াত দোয়েল ও বাবা সুব্রত দুজনই চলচ্চিত্র অঙ্গনের পরিচিত মুখ। বাবা-মায়ের দেখানো পথ ধরেই ঢালিউড নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করলেন দীঘি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 BangaliTimesofficel
Design & Developed BY ThemesBazar.Com