September 28, 2022, 12:11 am

বীর্য বেশিক্ষণ ধরে রাখার কিছু সহজ উ’পা’য়

বীর্য বেশিক্ষণ ধরে রাখার কিছু সহজ উ’পা’য়

বীর্য বেশিক্ষণ ধরে রাখার কিছু সহজ উ’পা’য়

ছেলেদের যৌন মিলনকালে যদি ১০মিনিটের মাথায় বীর্যপাত(Ejaculation) হয়, তাহলে সেটি সম্পূর্ণ স্বাভাবিক। এমনকি ৬-৭ মিনিট ধরে চলা যৌন মিলনকে অস্বাভাবিক বলা যায় না। আপনি তখনি আপনার এ বিষয়টি নিয়ে চিন্তা করবেন যখন আপনার তার থেকেও কম অর্থাত্‍ ১-৫ মিনিটে বীর্য(Semen) বের হয়ে যাবে । কেবল তখনি আপনি বলতে পারবেন যে আপনার এ সমস্যা অর্থাত্‍ দ্রুত বের হয়ে যাচ্ছে। দাম্পত্য জীবনে অসুখী পুরুষের আজকাল অভাব নাই। বর্তমানে অনেক পুরুষ মিলনে স্থায়ী করতে পারেন না।
যৌন মিলন(Sexual intercourse) নিয়ে যারা মানসিক ভাবে দুর্বলতায় ভোগেন তাদের জন্য আজ কিছু টিপস দিচ্ছি আশাকরি আপনার যৌন জীবনের জন্য টিপসগুলো অস্বাভাবিক ভাবে কাজ করবে। প্রথম প্রথম সব মানুষের ক্ষেত্রেই অনভিজ্ঞতা, লজ্জা, নিজের উত্তেজনা(Excitement) কে নিয়ন্ত্রন করতে না পারা ইত্যাদির কারনে এমন টা হতে পারে। চিন্তার কিছু নেই। সময় নিন, তাড়াহুড়া করে মিলিত হবেন না। এই মুহূর্তে আপনার চিকিত্‍সকের কাছে যাবার প্রয়োজন নেই বলেই মনে হয়।

বিভিন্ন বিজ্ঞাপন দেখে বিভ্রান্ত(Confused) হবেন না। আপনার যে সমস্যা, সেটা খুবই স্বাভাবিক। চিন্তার কোন কারণ নেই । অনেক মানুষই আছেন যারা মনে করেন তার অধিকাংশ সমস্যার কারণ মাস্টারবেশন ।
এটি ভুল ধারণা । মাস্টারবেশন বা হস্তমৈথুন সম্পুর্ণ স্বাভাবিক একটি ব্যপার । অতিরিক্ত না করলে এতে আপনার কোন দিক দিয়েই কোন ক্ষতি হবার চান্স নেই । সকল প্রকার মানসিক, শারিরীক অস্থিরতা বা চাপ(Stress) কমিয়ে নিজেকে সহজ করুন।

এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন(Position) বদলে বদলে করতে হবে । কনডম ব্যবহার করবেন। কারণ কনডম ব্যবহার করলে বীর্যপাত দেরিতে হয়।কনডম ইউজ করলে পুরুষাঙ্গে শির শির ভাব কম হয়, যার কারণে বীর্যপাত(Ejaculation) হতে দেরি হয়। যৌন মিরনের কক্ষেত্রে অবশ্যই ফোর প্লে পদ্ধতি অনুসরণ করবেন। প্রয়োজনে বেশি সময় নিয়ে ফোর প্লে করবেন।

বেশিক্ষণ এক আসণে যৌন মিলন(Sexual intercourse) করবেন না। ঘন ঘন আসন পরিবরর্তন করুন। যেমন নতুনত্ব মনোযোগ রোমাঞ্চিত করবে তেমনি মিলন দীর্ঘস্থায়ী করবে। তবে সঙ্গীর দিকে অবশ্যই নজর দিতে হবে। যৌন মিলনকালে সঙ্গীর আধিপত্যে কখনো লজ্জাবোধ করবেন না। যৌন মিলন(Sexual intercourse) দীর্ঘস্থায়ী করার জন্য শ্বাসপ্রশ্বাস ধীরে ধীরে নিন। এত করে আপনার পরিশ্রম কম হবে।যার জন্য আপনার শরীর দীর্ঘক্ষণযৌন মিলনের জন্য অটুট থাকবে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 BangaliTimesofficel
Design & Developed BY ThemesBazar.Com